Header Ads

Top bengoli matrimony sites in Bangladesh

Top bengoli matrimony sites in Bangladesh


আদর্শ পরিবার গঠন,মানুষের জৈবিক চাহিদা পূরণ এবং মানসিক প্রশান্তি লাভের প্রধান উপকরণ হচ্ছে বিয়ে। যদি আপনি অথবা আপনার পরিবারের অন্য কোন সদস্য উচ্চ শিক্ষা শেষে প্রতিষ্ঠিত হবার পরেও যদি উপযুক্ত সঙ্গীর সন্ধান না পাওয়ায় কারনে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তহীনতায় ভোগে থাকেন তবে আপনার জন্যই বেস্ট অপশন হচ্ছে অনলাইন বেইজ্ড ম্যাট্রিমনিয়াল সার্ভিস তাসলিমা ম্যারেজ মিডিয়া।
এখানে অনলাইনে ফ্রী রেজিষ্ট্রেশন করে ঘরে বসেই আপনি চাহিদা অনুযায়ী পাত্র/পাত্রীদের প্রোফাইল (ছবি সহ বায়োডাটা) দেখে পাত্র/পাত্রী কিংবা তাদের অভিভাবকের সাথে সরাসরি নিজেরাই যোগাযোগ করতে সক্ষম হবেন এবং তা অতি দ্রুততম সময়ের মধ্যে ।আমারা দিচ্ছি আপনাকে প্রায় 70 টির ও অধিক ধরনের প্রোফাইল যেখানে পাবেনঃ 70 টি প্রফেশন ক্যাটাগরীর,যেখানে পাচ্ছেন ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার, বিসিএস ক্যাডার, ব্যবসায়ী ও যেকোন শিক্ষাগত যোগ্যতার সরকারি ও বেসরকারি চাকুরিজীবি এবং আরও পাচ্ছেন যেকোন ধর্মাবলম্বী – গোত্র যেমন মুসলিম, হিন্দু, খ্রিস্টান ও বোদ্ধ সহ ভিন্ন কাষ্টের, যেকোন বয়সের অবিবাহিত, ডিভোর্স – বিধবা – বিপত্নীক, বাংলাদেশের যেকোন জেলার অধিবাসী, এবং বিশ্বের প্রায় ৫০ টি দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশী।
কেন তাসলিমা ম্যারেজ মিডিয়া পাত্র/পাত্রী খুঁজবেনঃ
জীবন একটাই আর একটি সুখী ও সুন্দর জীবনের জন্য চাই একজন সুন্দর মনের মানুষ।এছাড়াও বিয়ের মাধ্যমে নৈতিক চরিত্র রক্ষা হয়। বংশ পরম্পরা রক্ষা হয়। অসংখ্য প্রোফাইল দেখে সঠিক সিদ্ধান্তে পৌছাতে নিজেই আজি আজই
তাসলিমা ম্যারেজ মিডিয়াতে প্রোফাইল খুলুন, নিজেই খুঁজুন এবং নিজেরাই পাত্র/পাত্রী কিংবা তাদের অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ করুন। এতে লোক জানাজানির ঝামেলা যেমন নেই তেমনি খরচ ও অনেক কম। প্রথমেই দেখে নিন কোন কোন প্রফেশনের কত জন পাত্র/পাত্রী এই মূহুর্তে তাসলিমা ম্যারেজ মিডিয়াতে ।
তাছাড়া শত ভাগ গেরান্টি সহ আমরা আপনাকে বিশেষ ভাবে জীবনসঙ্গী পেতে সাহায্য করছি। যদি আপনি সঠিক উপায় না জানেন কিংবা আপনার ব্যস্ততার জন্য সময় দিতে না পারেন তাহলে আমরা আপনার চাহিদা অনুযায়ী উপযুক্ত পাত্র / পাত্রীর সাথে আপনাকে আপনার চাহিদা অনুযায়ী সিভি পাঠিয়ে ,ভেরিফিকেশন করে প্রাথমিক আলোচনা সম্পন্ন করে থাকি।
বিস্তারিত জানতে কল করুন ০১৯৭২০০৬৬৯৫ তাসলিমা ম্যারেজ মিডিয়া
তাসলিমা ম্যারেজ মিডিয়া
বিএনএস সেন্টার-৮৭, রোড-৫
লেভেল-৯, সেক্টর – ৭
উত্তরা-১২৩০, ঢাকা
বাংলাদেশ

No comments

Powered by Blogger.